জিল্লুর রহমান রাসেল,ফরিদপুরঃ-

ফরিদপুর সদর উপজেলার ঈশান গোপালপুর ইউনিয়নের সকল মসজিদে মক্তব চালু রাখতে ইমামগণের সাথে সভা অনুষ্ঠিত হয়েছে।

০২ এপ্রিল সকাল ১০ টায় ঈশান গোপালপুর ইউনিয়ন পরিষদ সভাকক্ষে ইউনিয়নের ৬৮ টি মসজিদের ইমামদের নিয়ে ইউপি চেয়ারম্যান সহীদুল ইসলাম মজনুর সভাপতিত্বে এ সভাটি অনুষ্ঠিত হয়।

সভায় স্বাগত বক্তব্য রাখেন ঈশান ইন্সটিটিউশনের প্রধান শিক্ষক এ কে এম ইউসুফ আলী।

সভায় বক্তব্য প্রদান করেন কোতয়ালী থানা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক গোলাম হায়দার রুমি, মাওলানা জালাল উদ্দিন, হাফেজ মাওলানা সিরাজুল ইসলাম, ইসলামপুর মাদ্রাসার মোহতামিম মাওলানা বোরহান উদ্দিন, মুফতি ইব্রাহীম প্রমুখ।

সভায় আরও উপস্থিত ছিলেন ইশান গোপালপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ শহিদুল ইসলাম শহিদ, আঃ মান্নান মন্ডল সদস্য ঈশান ইন্সটিটিউশন

সভা সঞ্চালনায় ছিলেন ঈশান গোপালপুুর বাইতুন নুর জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা মোঃ আরিফুল ইসলাম।

চেয়ারম্যান সহীদুল ইসলাম মজনু তার বক্তব্যি বলেন, বিগত দিনে এই ইউনিয়নের মসজিদগুলোতে যে সকল উন্নয়নমূলক কাজ প্রয়োজন ছিলো তা সম্পন্ন করা হয়েছে। যে সকল মসজিদে কাজ বাকী আছে তা আগামী এক বছরের মধ্যে সমাপ্ত করা হবে। এই ইউনিয়নের প্রত্যেকটি মসজিদে ভোরে মক্তব চালু রাখতে হবে। এজন্য যা যা দরকরা আমি ব্যবস্থা করবো।

তিনি এ সময় মাদকের ভয়াবহতা এবং মাদকের বিষয়ে সরকারের জিরো টলারেন্স বিষয়ে মসজিদে খুতবায় আলোচনা করতে অনুরোধ করেন। এছাড়াও সরকারের নানা উন্নয়নমূলক কর্মকান্ডগুলোও মুসল্লিদের সামনে উপস্থাপন করতে ইমামগণের প্রতি অনুরোধ জানান।